নতুন চাকরি শুরু করলেন ফারিয়া - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নতুন চাকরি শুরু করলেন ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আগের মতো অভিনয়ে খুব একটা পাওয়া যায় না তাকে। সবশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘মোবারকনামা’য়। যেখানে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গেল বছর শেষদিকে মুক্তি পাওয়া সিরিজটি ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে।

অভিনয়ের বাইরে শবনম ফারিয়া যুক্ত হলেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানের সঙ্গে। গেল ১৪ এপ্রিল থেকে তাদের জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

বিষয়টি নিয়ে ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে আমি চাই না এটি নিয়ে নিউজ হোক। তাই বিষয়টি নিয়ে কারও সঙ্গে কথাও বলিনি। ফেসবুকে শুধু একটু জানিয়েছি, আর কিছুই না।’

এদিকে, অভিনয়ে নিয়মিত না থাকলেও ফেসবুকে বেশ সরব ফারিয়া। কাজের বাইরেও ব্যক্তিজীবনের নানা বিষয় তিনি শেয়ার করেন এখানে। যা ঘিয়ে হয় আলোচনা-সমালোচনাও। যদিও এসবে ঘোর বিরোধী ফারিয়া।

ফারিয়া বলেন, ‘ফেসবুক মত প্রকাশের একটি মাধ্যম। এখানে সবাই কমবেশি তাদের মতামত প্রকাশ করে থাকে। আমার বেলাও তাই। তবে সব কিছুই যে নিউজে আসতে হবে, এর কোনো মানে হয় না। আমি চাই, মানুষ আমার কাজ নিয়ে আলোচনা ও গঠনমূলক নিউজ করুক। কিন্তু সেটি না হয়ে, হয় উল্টোটা। যা আমার মোটেও পছন্দ না।’

উল্লেখ্য, এর আগে ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছিলেন শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিনিকেশন্স’র প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। পরবর্তীতে ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে গ্রাহকের করা মামলায় আদালতের মুখোমুখিও হতে হয়েছে শবনম ফারিয়াকে।

Comment here