নরসিংদীর শিবপুরে প্রবাসী পরিবার উদ্বুদ্ধকরণ কার্যক্রমে উঠান বৈঠক অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নরসিংদীর শিবপুরে প্রবাসী পরিবার উদ্বুদ্ধকরণ কার্যক্রমে উঠান বৈঠক অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার শিবপুর উপজেলার মাছিমপুর, দুলালপুর ও চ্ক্রধা ইউনিয়নে প্রবাসী কর্মীর সম্পদ রক্ষা, নানাবিধ অসুবিধা দূরীকরণে স্থানীয় প্রশাসনের মাধ্যমে সহায়তা এবং প্রবাসী পরিবারকে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবাসী কল্যাণ শাখার মাধ্যমে সেবা প্রদানের লক্ষ্যে ২১ সেপ্টেম্বর শনিবার দিনব্যাপী প্রবাসী পরিবার উদ্বুদ্ধকরণ কার্যক্রম (প্রপউক) এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

উক্ত উঠান বৈঠকে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অষ্ট্রেলিয়ায় অবস্থিত আর এম আই টি ইউনিভার্সিটির প্রভাষক ও প্রপউক এর গ্লোবাল সমন্বয়কারী ড. শাহাদাত খান, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবির, শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল।

এই সময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি জুনায়েদুল হক জুনু, মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিছ রিকাবদার, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ, চক্রধা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বেনুজীর আহমেদ খান প্রমুখ।

Comment here