নাটোরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসির আদেশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নাটোরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসির আদেশ

নাটোর প্রতিনিধিঃ নাটোর সদর উপজেলার লক্ষীপুরে সখিনা বেগম হত্যা মামলায় স্বামী আফসার উদ্দিনের ফাসির আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ সাইফুর রহমান সিদ্দিক এই রায় প্রদান করেন। আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৬ আগস্ট সখিনার স্বামী আফসার উদ্দিন স্ত্রীকে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর তারা আর বাড়িতে ফেরেনি।

পরে ২৭ আগস্ট আফছার একাই বাড়িতে আসে। পরদিন ২৮ আগস্ট সখিনার ভাই তার বোনের খোজ নিতে আফসারের বাড়ি আসে। এ সময় সবার জিজ্ঞাসায় সে তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে কইগাড়ি কৃষ্টপুরে পাট ক্ষেতে ফেলে এসেছে বলে স্বীকার করে। এ ঘটনায় নিহতের ভাই দেওয়ান আলী বাদী হয়ে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ আফসারকে আটক করে। পরে পুলিশ ও স্বজনরা গিয়ে সখিনার হাড়-মাংস উদ্ধার করে মর্গে পাঠায়।

এরপর পুলিশ আফসারের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ এনে আদালতে চার্জশীট দাখিল করে। আদালত দীর্ঘ শুনানী ও স্বাক্ষী গ্রহণ শেষে অভিযোগটি সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার আফছারের উপস্থিতে তার বিরুদ্ধে ফাসিঁর আদেশ প্রদান করেন।

Comment here