নেপালিদের পালাতে সহায়তাকারী দুই পুলিশ সদস্য বরখাস্ত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

নেপালিদের পালাতে সহায়তাকারী দুই পুলিশ সদস্য বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চারটি ক্লাবে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালে ক্যাসিনো পরিচালনায় যুক্ত নেপালিদের পলায়নে সহায়তা করার অভিযোগে জড়িত তিনজনের মধ্যে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশ সদর দপ্তরে নিজ কার্যালয়ে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

গত বুধবার সন্ধ্যার পর ক্লাবগুলোতে অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ডিএমপি কমিশনার বলেন, ‌‘ঢাকায় ক্যাসিনো পরিচালনার ক্ষেত্রে যদি কোনো পুলিশ সদস্য লাভবান হওয়ার তথ্য ও অভিযোগ ওঠে তবে তদন্ত করা হবে। তদন্তে প্রমাণ হলে প্রচলিত বিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

ডিএমপি কমিশনার নাম না বললেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বরখাস্তকৃত পুলিশের ওই দুই সদস্য হচ্ছেন ডিএমপিতে কর্মরত এএসআই মিঠু ও রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা।

উল্লেখ্য, ডিএমপি কমিশনারের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সাংগঠনিক সম্পাদক রাশেদ নিজাম প্রমুখ।

Comment here