জাতীয় ক্যাবল শ্রমিক লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

জাতীয় ক্যাবল শ্রমিক লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

সোহেব  : উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, জনাব মোঃ হাবিবুর রহমান সিরাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, জনাব আলহাজ্ব মোঃ শুক্কুর মাহামুদ এবং বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ফজলুল হক মন্টু, কার্যকরী সভাপতি জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি। আরও বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথি বৃন্দ ও কেন্দ্রীয় মহানগর নেএীবৃন্দ। উক্ত আলোচনায় সভাপতিত্ব করেন, মোঃ রফিকুল ইসলাম ডালিম, সভাপতি জাতীয় ক্যাবল শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটি।

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ফজলুল হক মন্টু বলেন, আমরা জাতীয় ক্যাবল শ্রমিক লীগ সাধারণ ক্যাবল শ্রমিকদের হয়ে কাজ করবো। আমরা যেনো ন্যায মূল্য পাই সেই জন্য আমরা আজ একএিত হয়েছি। আমাদের দেশের প্রধান শক্তি হচ্ছে যুব সমাজ।

আমরা ও চাই আমাদের যুবক ক্যাবল শ্রমিক ভাইরা যেনো সর্বদা তাদের ন্যায দাবিতে এগিয়ে আসেন। এসময় উপস্থিত নেতাকর্মীবৃন্দ স্লোগান দিতে থাকেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে। আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, জনাব মোঃ হাবিবুর রহমান সিরাজ। তিনি বলেন, আমরা যার জন্য আজ এখানে উপস্থিত হতে পেরেছি তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন স্বাধীনতা বিরোধী এবং আন্তর্জাতিক চক্র ১৫ আগস্ট হত্যার মাধ্যমে অবসান ঘটাতে চেয়েছিলেন কিন্তু জাতির জনকের সু-যোগ্য কন্যা শেখ হাসিনা তা করার সুযোগ দেন নি।

ক্যাবল শ্রমিক ভাইরা শুধু ন্যায দাবির জন্যই শুধু রাজপথে নামবো তা না, আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদের বিরুদ্ধে ও আমরা সোচ্চার থাকবো। এসময় ছোট ছোট মিছিল নিয়ে আসেন ক্যাবল শ্রমিকরা।

এসময় আরো বক্তব্য রাখেন, সাবেক খিলক্ষেত থানা প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় শ্রমিকলীগ, ঢাকা মহানগর এবং আহবায়ক ঢাকা মহানগর (উত্তর), জাতীয় ক্যাবল শ্রমিকলীগ, মোহাম্মদ আব্দুল খালেদ (রানা)। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন জাতীয় ক্যাবল শ্রমিকলীগ নেতারা।

Comment here