নারায়ণগঞ্জের ডিসি করোনা নেগেটিভ, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নারায়ণগঞ্জের ডিসি করোনা নেগেটিভ, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক,নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন সুস্থ রয়েছেন। কিছুটা শারীরিক অসুস্থতা দেখা দিলে তার করোনাভাইরাস পরীক্ষা করা হলে ফল নেগেটিভ আসে। এদিকে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনাভাইরাস বিষয়ক প্রতিনিধি জাহিদুল ইসলামের ফলাফল পজিটিভ এসেছে। তিনি বর্তমানে বাড়িতেই চিকিৎসাধীন।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, জেলা সিভিল সার্জন (সিএস) মোহাম্মদ ইমতিয়াজ ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম এসব তথ্য জানান।

এদিকে জাহিদুল ইসলামের সঙ্গে বিভিন্ন সময়ে জেলা প্রশাসকের কার্যালয়সহ বিভিন্ন স্থানে বৈঠকে অংশ নেওয়ায় সতর্কতামূলক হোম কোয়ারেন্টিনে রয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন (সিএস) মোহাম্মদ ইমতিয়াজসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা-কর্মচারী। তবে তারা বাড়িতে থেকেও নিজেদের দায়িত্ব পালন করার সর্বোচ্চ চেষ্টা করছেন।

সেলিম রেজা বলেন, ‘আমাদের জেলা প্রশাসকের যে সতর্কতামূলক টেস্ট হয়েছিল সেটির ফল নেগেটিভ এসেছে। তিনি সুস্থ আছেন এবং আপাতত বাড়িতে থেকেই কাজ সম্পন্ন করছেন। জেলা প্রশাসনের সব ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। নিয়মিত অভিযান, টহল এবং অফিসিয়াল কাজও চলছে। জেলাবাসী যদি একটু সতর্ক হয় এবং ঘরে থাকে তাহলে দ্রুতই এ সংকট কাটবে বলে আশা করছি।’

জেলা করোনাভাইরাস বিষয়ক ফোকাল পারসন জাহিদুল ইসলাম বলেন, ‘আমি তো আক্রান্ত, আমার জন্য আপনারা দোয়া করবেন। আমার রিপোর্ট পজেটিভ। এখন আমি বাড়িতেই চিকিৎসা নিচ্ছি এবং কোয়ারেন্টিনে আছি। তবে এ অবস্থায়ও আমি ফোনে যতটুকু সম্ভব আমার কাজ করে যাচ্ছি এবং আমার চিকিৎসা সেবা দেওয়ার কাজও ফোনে চলছে। আশা করি আমি পুরোপুরি সুস্থ হয়ে আবারও সবার সেবায় সশরীরে কাজ করতে পারব।’

এদিকে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক সুস্থ রয়েছেন এবং তারা নিজেদের দায়িত্ব পালন করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন বলে জানিয়েছেন।

Comment here