নারায়ণগঞ্জে এসপির হুঁশিয়ারি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নারায়ণগঞ্জে এসপির হুঁশিয়ারি

রুবেল শিকদার, নারায়ণগঞ্জ প্রতিনিধি: অতীতে কোরবানির নির্ধারিত হাটে পশু নিয়ে যাওয়ার সময় সড়ক ও নদীপথে বাধার মুখে পড়তে হতো এবারও কি তেমনটি হবে গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ‘আগে কি হয়েছে সেটি ভুলে যান, এবার এমনটি হবেনা। জোর করে পাইকারদের গরু হাটে নামানো যাবেনা। তারা যেসব নির্ধারিত হাটে গরু নিতে চান তাতে কোনক্রমেই বাধা দেয়া যাবেনা। আমরা কঠোর অবস্থান নিয়েছি।

গতকালও সিদ্ধিরগঞ্জে ফরিদপুরে এক পাইকারের গরু জোর করে হাটে নামানোর অপরাধে তাদের আমরা গ্রেপ্তার করেছি। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলাও নিয়েছি। পাইকাররা যেখানে গরু নিয়ে যেতে চান সেখানেই তারা নির্বিঘে গরু নিয়ে যেতে পারবেন। গরুর হাটে গিয়ে সব ধরণের চাঁদাবাজি, ছিনতাই রোধে আজ থেকেই হোন্ডা মোবাইল আজ থেকে কাজ শুরু করবে বলে জানান তিনি। সোমবার দুপুরে নগরীর ১নং রেলগেট এলাকায় পশুর হাটের নিরাপত্তা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে এ তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, সদর উপজেলায় গতকাল হাটের সিডিউল কেনা নিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিলো। আমরা সেটি নিয়েও কাজ করেছি। সবাই পরে সুশৃঙ্খলভাবে তাদের সিডিউল জমা দিতে পেরেছিলেন। বঙ্গবন্ধু সড়কের ফুটপাত মনের অজান্তেও যদি কেউ দখলের চিন্তার করেন তবে সেটি তারা ভুল করবেন উল্লেখ করে এসপি হারুন বলেন, ঈদে ঘরমুখো মানুষ যাতে নির্বিঘে বাসে, ট্রেনে ও লঞ্চে যাতায়াত করতে পারে সেটি নিয়ে জেলা পুলিশ কাজ করছে বলে জানান এসপি হারুন। এছাড়া তিনি বলেন, মাদকের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা পুলিশের জিরো টলারেন্স অবস্থান।

এটি চলবে। অব্যাহত থাকবে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম , মেহেদী ইমরান সিদ্দিকীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comment here