সিরাজগঞ্জে নার্সকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জে নার্সকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে এক নার্সকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে ভুক্তভোগী ওই কিশোরীর ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে চার জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম (২০) এবং একই এলাকার মোকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক (২০)।

গণধর্ষণের শিকার কিশোরী উল্লাপাড়া উপজেলার বামনগিয়ালা গ্রামের বাসিন্দা ও স্থানীয় কেয়ার হাসপাতালের নার্স।

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব জানান, অভিযুক্ত আশরাফুল ওই কিশোরী নার্সের পূর্ব পরিচিত ছিলেন। রোববার রাতে উল্লাপাড়া থেকে আশরাফুলের সঙ্গে আসছিল কিশোরী। তারা কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার ইউক্লিপটাস গাছের বাগানের কাছে পৌঁছালে আশরাফুল অপর তিন বন্ধুকে ফোন করে ডেকে নিয়ে আসে।

তিনি জানান, ওই ব্যক্তিরা কিশোরীকে জোর করে একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রাচীরের ভেতরে একটি কক্ষের মধ্যে নিয়ে যায় এবং ধর্ষণ করে। ভোর রাতে কুটিরচর এলাকায় ওই কিশোরীকে ফেলে তারা চার বন্ধু পালিয়ে যায়।’

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, সোমবার সকালে, স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই কিশোরীর ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে সোমবার দুপুরে অভিযুক্ত চারজনের নাম উল্লেখ ও দুই জনকে অজ্ঞাতনামা আসামি করে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, মামলার পর অভিযুক্ত দুজনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Comment here