নিখোঁজ শিশুর লাশ মিলল কচুক্ষেতে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নিখোঁজ শিশুর লাশ মিলল কচুক্ষেতে

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলায় শান্তা নামের ১০ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। গতকাল বুধবার সদর উপজেলার চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শান্তা ওই গ্রামের সাদেক আলীর মেয়ে এবং পঞ্চম শ্রেণির ছাত্রী।

পরিবারের সদস্যরা জানান, গতকাল দুপুরের পর থেকে শান্তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে এলাকায় মাইকিং করা হয়। বিকেলে বাড়ির পাশের কচুক্ষেত থেকে শান্তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ এসে তাৎক্ষণিক দুজনকে থানায় নিয়ে যায়।

শান্তার বাবা সাদেক আলী জানান, তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে মামলা করবেন তিনি। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে তিনি।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন আমাদের সময়কে বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনা ঘটতে পারে। রিপোর্ট পাওয়ার পর সেটা জানা যাবে। দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

Comment here