নোয়াখালীর ‘বিশৃঙ্খল’ ঘটনায় লজ্জিত কাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

নোয়াখালীর ‘বিশৃঙ্খল’ ঘটনায় লজ্জিত কাদের

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর কিছু বিশৃঙ্খল ঘটনায় লজ্জিত বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুরে সড়ক বিভাগের ৫১৮ কোটি টাকার তিনটি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মন্ত্রী তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, ‘নোয়াখালীর কিছু বিশৃঙ্খল ঘটনায় আমরা লজ্জিত। দল করলে শৃঙ্খলা মানতে হবে, বিশৃঙ্খলতা ও খারাপ আচরণ সকল উন্নয়ন ম্লান করে দেয়। এজন্য দলে শৃঙ্খলতা ফেরাতে হবে।’

বৃহত্তর নোয়াখালী আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘নোয়াখালীর রাজনীতিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। নেতাকর্মীদের সততার পতাকা হাতে সুনামে ফিরে আসতে হবে। অন্যায়, অপকর্ম ও বিশৃঙ্খলতাকারীদের কোনো ছাড় নয়। স্থানীয় প্রশাসনকে অপকর্মকারীদের বিষয়ে ব্যবস্থা নিতে হবে। শেখ হাসিনা ইতিমধ্যে এর নজির স্থাপন করেছেন। তাদের (বিশৃঙ্খলাকারী) দলে থাকার কোনো প্রয়োজন নেই।’

অনুষ্ঠানে লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের কার্যালয়ে অতিথিরা উন্নয়ন প্রকল্পগুলোর নামফলক উম্মোচন করেন। ভার্চুয়ালি আলোচনায় অংশ নেন- সড়ক ও পরিবহন বিভাগের প্রধান প্রকৗশলী আব্দুস সবুর। অনুষ্ঠানে লক্ষ্মীপুর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শওকত আলী, লক্ষীপুর জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পৌরসভার মেয়র আবু তাহেরসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভা নির্বাচনের আগে নানা বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন ওবায়দুল কাদের ছোট ভাই ও পৌরসভাটির মেয়র আবদুল কাদের মির্জা। তিনি এ সময় নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর সঙ্গে বাগযুদ্ধে জড়িয়ে পড়েন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফের উদ্দেশেও বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

 

Comment here