নড়াইলের পল্লীতে ইউপি মেম্বারকে কুপিয়ে খুন, কৃষকলীগের নেতাসহ আহত ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নড়াইলের পল্লীতে ইউপি মেম্বারকে কুপিয়ে খুন, কৃষকলীগের নেতাসহ আহত ৩

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি ; এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি জানান,  ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা মোটরসাইকেলে গতিরোধ করে মঙ্গলবার (২৬ মে) রাত ৯টার দিকে নড়াগাতি থানার কালিনগর এলাকায় কাইয়ূমকে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর জখম কাইয়ূমকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার মৃত্যু হয়। তার হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন কুপিয়ে হত্যা করা হয়। কাইয়ূম নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। এ ঘটনায় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককে (২৮) কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেল যোগে নড়াইলের কালিয়া উপজেলা সদর থেকে বাড়িতে ফেরার পথে কালিনগর এলাকায় ওৎপেতে থাকা প্রতিপক্ষরা পথরোধ করে কাইয়ূম সিকদারসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে। এর মধ্যে কাইয়ূম সিকদারকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার মৃত্যু হয়। এছাড়া কৃষকলীগের নেতা আবুল হাসনাত মোল্যা, মতিয়ার ও সজীব মল্লিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে আবুল হাসনাত মোল্যার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তার স্বজন ও চিকিৎসকেরা।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রোখসানা খানম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকা শান্ত আছে। হত্যাকারিদের আটকের চেষ্টা চলছ্।ে মামলা এখনো দেয়নি ।
এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের চিহিৃত করে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।  উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি।।

Comment here