নড়াইলের পল্লীতে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নড়াইলের পল্লীতে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল :   নড়াইলের কালিয়া উপজেলার আমতলা গ্রামের শ্বশুর বাড়ি থেকে জামাই ইবাদত ওরফে ইবাদ শেখের (৩৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল জানান, রোববার সকালে আমতলা গ্রামের সিদ্দিক হোসেনের বাড়ির পাশ থেকে ইবাদের লাশ উদ্ধার করা হয়। নিহত ইবাদ উপজেলার ফুলদাহ গ্রামের সবুর শেখের ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (৯এপ্রিল) বিকালে ইবাদত স্ত্রী ও সন্তানদের নিয়ে পাশের গ্রাম চাচুডীতে এক আত্মীয়ের বাড়িতে ইফতার শেষে স্ত্রী আমেনা বেগম ও সন্তানদের শ্বশুর বাড়িতে রেখে রাতে নিজ বাড়ি ফুলদাহ গ্রামে চলে আসেন।  রোববার সকালে ওই বাড়ির আশপাশের শিশুরা লিচু-আম কুড়াতে গিয়ে সিদ্দিক হোসেনের বাড়ির সামনের বেড়ার সঙ্গে গামছা
দিয়ে ঝুলন্ত অবস্থায় ইবাদতের লাশ দেখতে পায়। তখন তারা চিৎকার শুরু করলে শ্বশুর বাড়ির লোকজন এসে জামাইয়ের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ
এসে লাশ উদ্ধার করে।
নিহত ইবাদের স্ত্রী আমেনা বেগম বলেন,রাত সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনে আমার স্বামীর সঙ্গে কথা হয়। তখন তিনি আমার শ্বশুরবাড়ি ছিলেন। আমার স্বামীকে কেউ পূর্বপরিকল্পিতভাবে হত্যার পর লাশটি আমার পিতার বাড়ির সামনে বেড়ায় ঝুলিয়ে রেখে গেছে।
ইবাদ শেখের পিতা সবুর সেখ জানান, আমার ছেলেকে কেউ শ্বাসরোধ করে হত্যার পর ঝুলিয়ে রেখে গেছে। কালিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার বলেন,এ ঘটনায় কালিয়া থানায় একট অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ইবাদতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যাকান্ড নাকি আত্মহত্যা।ইবাদ শেখের মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে বলে তিনি জানান।

Comment here