পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ করল বৃদ্ধ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ করল বৃদ্ধ

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলীতে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে সোবাহান (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ওই স্কুলছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়উপজেলার লালুপাড়া এলাকার মৃত আবুল কাশেম মাস্টারের ছেলে সোবাহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদি মনোহরী দোকান চালান। ওই বাজারে তার দোকানের পাশেই ইদুপাড়া এলাকার দিনমজুর আবুল কালামের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বাজার করতে যায়। সেখানে দোকানদার সোবহান হাওলাদার মেয়েটিকে ডেকে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে।

এসময় স্থানীয় শাকিল নামে এক যুবক জিনিসপত্র কিনতে গেলে ওই মেয়ের ডাক-চিৎকার শুনে শিশুটিকে উদ্ধার করেন। শাকিলকে এই ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেয় অভিযুক্ত সোবাহান। ঘটনাটি জানাজানি হলে সন্দেহ করে সোবাহান তার লোকজন নিয়ে শাকিলকে মারধর করেন। এ ঘটনায় আহত শাকিলকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Comment here