পদ্মা সেতু দিয়ে কোটালীপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

পদ্মা সেতু দিয়ে কোটালীপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : জনসভায় যোগ দিতে পদ্মা সেতু দিয়ে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় গেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা পৌনে ১১টার দিকে কোটালীপাড়ায় পৌঁছান তিনি। সেখানে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন বঙ্গবন্ধুকন্যা।

জনসভায় বক্তব্য রাখার আগে ৪৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পাঁচটির ভিত্তিস্থাপন করবেন প্রধানমন্ত্রী। কোটালীপাড়ার কর্মসূচি শেষে দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা।

৪৯টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৩১টি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ৪টি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ৩টি, কোটালীপাড়া উপজেলা পরিষদ ২টি, গোপালগঞ্জ পৌরসভা ২টি, গণপূর্ত বিভাগ ২টি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ২টি, কোটালীপাড়া পৌরসভা ১টি, গোপালগঞ্জ জেলা পরিষদ ১টি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ১টি প্রকল্প বাস্তবায়ন করছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার নেতাকর্মীসহ স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে ব্যানার ও ফেস্টুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম বলেন, নৌকার আদলে প্রস্তুত করা হয়েছে মঞ্চ। প্রস্তুত জনসভাস্থলও। এ ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও জনসভাকে ঘিরে জেলার নিরাপত্তা নিশ্চিত করেছে।

এ ব্যাপারে কোটালীপাড়া জনসভার প্রধান বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, কোটালীপাড়া মাঠসহ অন্তত পাঁচ কিলোমিটার এলাকা জনসমুদ্রে পরিণত হবে। এখানকার বেশির ভাগ মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে তা শনিবার প্রমাণ করবে।

 

Comment here