পরকীয়া ধরে ফেলায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

পরকীয়া ধরে ফেলায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী!

মাদারীপুর প্রতিনিধি : স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানার পর পারিবারিক কলহের জেরে এক যুবকের পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দিবাগত রাতে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে মাদারীপুর সদর উপজেলার এক তরুণীর সঙ্গে ভুক্তভোগী যুবকের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে তিনি জানতে পারেন, তার স্ত্রীর সঙ্গে অন্য যুবকের পরকীয়ার সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জেরে কয়েকদিন আগে ভুক্তভোগী যুবকের স্ত্রী বাবার বাড়ি ফরিদপুরে চলে আসেন।

এর মাঝে গতকাল শনিবার স্বামীকে ফোন করে বাবারবাড়ি ডেকে নেন স্ত্রী। পরে রাতে স্বামী-স্ত্রী এক কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে ভুক্তভোগী যুবক ঘুমিয়ে পড়লে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হঠাৎ তার পুরুষাঙ্গ কেটে ফেলেন। ভোরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ‘ভোরে রায়হান নামের এক যুবক হাসপাতালে আসে পুরুষাঙ্গ কাটা নিয়ে। আমরা তার তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেই। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।’

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, ‘এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দাখিল করেনি। যদি ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দেয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।’

Comment here