বিদেশি পিস্তল ও গুলিসহ সেই তুফান সরকারের ভাবি গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিদেশি পিস্তল ও গুলিসহ সেই তুফান সরকারের ভাবি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি :বগুড়া শহরের কাটনারপাড়া ও চকসুত্রাপুর থেকে দুইটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ আরিফিন সৈকত (২৯) ও রিমা খাতুন (৩২) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গতকাল সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আরিফিন সৈকত শহরের কাটনারপাড়া এলাকার কামরুল হোসেনের ছেলে। আর রিমা খাতুন হলেন তুমুল সমালোচিত শ্রমিক লীগ নেতা তুফান সরকারের ভাই সোহাগ সরকারের স্ত্রী। প্রায় বছর খানেক আগে তুফান সরকার এক কলেজছাত্রী ও তার মাকে ন্যাড়া করে দিয়েছিলেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলার গোয়েন্দা পুলিশের একটি দল শহরের কাটনারপাড়া করোনেশন স্কুলের পূর্ব পাশে অভিযান চালায়। সেখান থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ আরিফিন সৈকতকে (২৯) গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী শহরের চকসুত্রাপুর চামড়াগুদাম এলাকা থেকে রিমা খাতুনকে (৩২) গ্রেপ্তার করে তারা।

সনাতন চক্রবর্তী জানান, আটককৃত রিমা খাতুনের দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়ির দ্বিতীয় তলার ছাদে বালির স্তূপের মধ্য থেকে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এই ঘটনায় বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Comment here