মঞ্জুর হোসেন বুলবুল-কে সম্মানহানি করায় তীব্র ও নিন্দা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মঞ্জুর হোসেন বুলবুল-কে সম্মানহানি করায় তীব্র ও নিন্দা

রাকীব বিন আব্দুল মতিন: ফরিদপুর – ১ আসনের বর্তমান মাননীয় সংসদ সদস্য মঞ্জুর হোসেন বুলবুল কে সম্মানহানি করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন এই যে,সাবেক এমপি আব্দুর রহমানের অনুসারী সহ বিভিন্ন অপরাধের মূল হোতা বোয়ালমারী উপজেলার চতুল মাঠে আয়োজিত সাংবাদিক সম্মেলনে শরীফ সেলিমুজ্জামান লিটু ইউটিউব ভিত্তিক সাংবাদিক সম্মেলন করছে।

মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত সাবেক সফল সচিব বর্তমান মাননীয় সংসদ সদস্য ফরিদপুর – ১ আসনের উন্নয়নের নিয়োজিত সাধারণ মানুষের খুব কাছের মানুষ মঞ্জুর হোসেন বুলবুর- এর নামে মিথ্যাচার করায় টগরবন্দ ইউনিয়ন বাসির পক্ষ থেকে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান সিকদার লিটন- চেয়ারম্যান পদপ্রার্থী, টগরবন্দ ইউনিয়ন পরিষদ, আলফাডাঙ্গা,ফরিদপুর। তিনি আহ্বান করেন যেন দ্রুত এই সন্ত্রাসী সেলিমুজ্জামান লিটুকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হোক এবং বিগত দিনে জুলুম নির্যাতন ও দুর্নীতির মাধ্যমে উপার্জন করা অর্থের হিসাব বের করে জাতির সামনে তুলে ধরা হোক ।

এই আসনের সকল দুর্নীতিবাজরা মাননীয় সংসদ সদস্যের উন্নয়ন দেখে এখন অপপ্রচার শুরু করছে। এর কারণ, এখন দুর্নীতিবাজরা দুর্নীতি করতে পারছে না,পারছে না তাদের অপকর্মের আড্ডাখানা বসাতে,তাই তারা ওঁৎ পেতে বসে আছে। এই আসনের দুর্নীতিবাজ ক্ষমতার অপব্যবহারকারী অনেক নেতা-কর্মী দীর্ঘদিন ক্ষমতায় থেকে জিরো থেকে হিরো হয়েছেন। তাদের মুখোশ খুলে দিয়ে তাদের সকলকে বিচারের সম্মুখীন করার আহবান জানায় সিকদার লিটন।

Comment here