প্রেমিকাকে দিয়ে গণধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রেমিকাকে দিয়ে গণধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করে প্রতিপক্ষের বিরুদ্ধে গণধর্ষণ মামলা করতে গিয়ে প্রেমিক গ্রেপ্তার হয়েছে। আসামিকে আদালতে তুলে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

ফেনীর সোনাগাজীতে নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক গড়ে তোলে আরিফুল ইসলাম সাকিব নামে এক যুবক। সে উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

পুলিশ ও ভিকটিম পরিবার সূত্রে জানা যায়, সাকিব ও স্কুলছাত্রী একই এলাকার পাশাপাশি বাড়ি হওয়ায় চেনাজানা থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৮ আগস্ট ছাত্রীর মা বাড়ি না থাকায় ফাঁকা ঘরে সাকিব ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী এলাকার ব্যক্তিগত কয়েকজন প্রতিপক্ষের নাম উল্লেখ করে গণধর্ষণ মামলা করতে শর্ত দেন।

 

পরে থানায় মামলা করতে আসলে পুলিশ তাদের অসংলগ্ন কথাবার্তা শুনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে ওই ছাত্রী সত্যি স্বীকার করে ঘটনা খুলে বলে।

এরপর ভিকটিম বাদী হয়ে সাকিবকে আসামি করে মামলা দেয়। পুলিশ রোবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সোমবার দুপুরে ভিকটিমের ২২ ধারা জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।

এদিকে, আসামি সাকিবকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তুলে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম পলাশ বলেন, ‘সাকিবকে আসামি করে মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার ভিকটিমের ২২ ধারা জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। আসামি সাকিবকে আদালত ২ দিনের রিমান্ড দেন।’

 

Comment here