বরিশাল থেকে অপহরণ, ঢাকায় আটকে রেখে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বরিশাল থেকে অপহরণ, ঢাকায় আটকে রেখে ধর্ষণ

বরিশাল প্রতিনিধি : বরিশালের গৌরনদী উপজেলার এক গৃহবধূকে (২১) অপহরণ করে ঢাকার মিরপুরের একটি বাসায় পাঁচদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে গত শুক্রবার ভুক্তভোগী গৃহবধূ ওই বাসা থেকে কৌশলে পালিয়ে আসেন।

এই ঘটনায় গৃহবধূর মা বাদী হয়ে গতকাল রোববার রাতে নাসির উদ্দিন হাওলাদার নামে এক ব্যক্তির নামসহ দুইজনকে অভিযুক্ত করে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত নাসির আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের এমদাদ হাওলাদারের ছেলে।

মামলার বরাত দিয়ে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, গত ১১ অক্টোবর বাবার বাড়ি গৌরনদী থেকে ঢাকায় অবস্থানরত স্বামীর কাছে যাচ্ছিলেন ওই নারী। পথিমধ্যে উপজেলার বাকাই বাজারের কাছে পৌঁছালে নাসির উদ্দিনসহ অজ্ঞাত কয়েকজন তাকে অপহরণ করে মোটরসাইকেলে তুলে নিয়ে যান। পরে নাসির তাকে ঢাকার মিরপুর-১৪ নম্বরের এক আত্মীয়ের ভাড়া বাসায় নিয়ে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ করেন। গত ১৬ অক্টোবর রাতে নির্যাতিতা কৌশলে পালিয়ে আসেন।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, ‘নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসাপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

 

Comment here