প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের ঝুলন্ত মরদেহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের ঝুলন্ত মরদেহ

বাগেরহাটের কচুয়া উপজেলায় নিখোঁজের চারদিন পর প্রেমিকার বাড়ির সামনে থেকে রাজিব শেখ (১৯) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কচুয়া উপজেলার গিমটাকাঠি গ্রামের একটি কচাগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজিব শেখ বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া গ্রামের সাইফুল শেখের ছেলে।

নিহতের চাচা শেখ বাদশা জানান, রাজিব শেখের সাথে কচুয়া উপজেলার গিমটাকাঠি গ্রামের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এর আগে একবার ওই মেয়েটি রাজিব শেখের বাড়িতে চলে যায়। পরে তাকে তার পরিবার বাড়িতে নিয়ে যায়। রাজিব শেখ চারদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। তার মোবাইলও বন্ধ ছিল। সোমবার সকালে একজনের ফোন পেয়ে জানতে পারি রাজিবের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। এর আগে ওই মেয়েটির পরিবার থেকে ৯৯৯-এ ফোন করে বলা হয় একটি ছেলে তাদের মেয়েকে ডিস্টার্ব করছে। পরে পুলিশ গেলে তারা বলে ছেলেটি চলে গেছে। এর পরদিনই প্রেমিকার বাড়ির সামনে থেকে রাজিব শেখের মরদেহ উদ্ধার করা হয়। রাজিবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

স্থানীয় কচুয়া ইউনিয়ন পরিষদের সদস্য আজাদ বালি বলেন, ছেলেটির সাথে তার ওয়ার্ডের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি তিনি আগেই শুনেছেন। মেয়েটির বয়স কম। আজ সকালে খবর পেয়ে তিনি এসে ঝুলন্ত মরদেহটি দেখতে পান।

 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Comment here