ফুলপুরে ৫০০ শত অসহায় পরিবারের পাশে ব্যবসায়ী সাইফুল ইসলাম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ফুলপুরে ৫০০ শত অসহায় পরিবারের পাশে ব্যবসায়ী সাইফুল ইসলাম

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) : ময়মনসিংহের ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ সাইফুল ইসলাম। তিনি পেশায় একজন ব্যবসায়ী। তিনি আমুয়াকান্দা বাজার সংলগ্ন পয়ারী রোডে অবস্থিত শান ফিস ফিড (ক্রাশিং) মিলের সত্বাধীকারী। নিজ এলাকায় তিনি একজন সাদা মনের মানুষ বলেই পরিচিত। বর্তমান বাংলাদেশের করোনা ভাইরাস প্রতিরোধে ফুলপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের স্থানীয় বিত্তশালীরা গরীবেদের পাশে এগিয়ে না এলেও গরীব ও অসহায় মানুষদের পাশে এগিয়ে আসেন সাইফুল ইসলাম। শুক্রবার বিকেলে দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষকে সচেতন করার পাশাপাশি তিনি গরীব ,হতদরিদ্র, এতিম, অনাথ, অসহায় ও দোকানপাট বন্ধ রাখায় ক্ষতিগ্রস্ত অসহায় গরীব মানুষদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন ও নগদ অর্থ দান করেন। তার বিতরনী সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, আলো, তেল, সাবান, মাস্ক সহ আরও অনেক কিছু।
স্থানীয় ভাবে জানা যায় যে, ব্যবসায়ী সাইফুল ইসলাম ৫০০ শত গরীব ও অসহায় পরিবারের মাঝে তার এই অনুদান প্রদান করেন। তিনি মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা আতঙ্কিত হবেন না, আপাততঃ অপ্র‌য়োজনে ঘর থেকে বের হবেন না, কয়েকটা দিন কষ্ট করে ঘরের মধ্যেই থাকুন এবং বেশী বেশী নামাজ পড়ুন ও তওবা করুন আর সরকারি আইন মেনে চলুন এবং সতর্ক থাকুন। মানুষের এই দুঃসময়ে তার এই কর্মকান্ডে এলাকার লোকজন অত্যন্ত খুশি।
স্থানীয়রা আরও বলেন, সাইফুল ইসমাম জনপ্রতিনিধি না হয়েও গরীবদের জন্য যা করেছেন তা জনগন কখনও ভুলবে না আর তাঁর মত যদি প্রতিটি ওয়ার্ডের বিত্তবান মানুষেরা নিজ নিজ অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতো তাহলে হয়ত গরীব মানুষেরা অন্তত না খেয়ে মরতো না। এসময় উপস্থিত ছিলেন আমুয়াকান্দা বাজারের ইজারাদার ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম, ময়মনসিংহ ন্যাপ এর উপ-পরিচালক দিলরুবা আহমেদ, বর্তমান ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন, আওয়ামীলীগ নেতা এনামুল কবির সহ আরও অনেকেই।

Comment here