ফেসবুকে ধর্ষণের হুমকি, দুবাইয়ে ভারতীয় শেফ বরখাস্ত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফেসবুকে ধর্ষণের হুমকি, দুবাইয়ে ভারতীয় শেফ বরখাস্ত

অনলাইন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক নারীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে ভারতীয় শেফকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত ওই শেফের নাম ত্রিলোক সিং। দুবাইয়ের জনপ্রিয় ভারতীয় রেস্তোরাঁ গ্র্যান্ড বারবেকের প্রধান শেফ তিনি।

গালফ নিউজের খবরে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় স্বাতী খন্না নামে যে নারীকে ওই শেফ ‘ধর্ষণ’-এর হুমকি দিয়েছেন, তিনিও ভারতীয়। এ ঘটনায় নিন্দা জানিয়ে ওই ভারতীয় শেফকে দ্রুত গ্রেপ্তারের দাবি উঠেছে।

সম্প্রতি হিন্দিতে লেখা এক ফেসবুক পোস্টে স্বাতী নামে এক ভারতীয় নারীকে ‘যৌনকর্মী’ হিসেবে উল্লেখ করে প্রকাশ্যে হেনস্থা করেন ত্রিলোক। দিল্লির ওই নারীকে ধর্ষণেরও হুমকি দেয় অভিযুক্ত।

পরে ফেসবুকের এই পোস্ট নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়ে নিজের প্রোফাইল ডিলিট করে দেন ত্রিলোক। কিন্তু, তার প্রোফাইলের স্ক্রিনশট থেকে জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতে আসার আগে দিল্লির ললিত হোটেলের শেফ ছিলেন তিনি।

ললিত হোটেলের তরফে জানানো হয়েছে, দু-বছর আগেই সেখানকার চাকরি ছেড়েছেন ত্রিলোক সিং।

এদিকে, দুবাই পুলিশের তরফে ই-ক্রাইম পোর্টালের মাধ্যমে অভিযোগ জানাতে বলা হয়েছে। গালফ নিউজ জানাচ্ছে, অভিযোগ প্রমাণ হলে সে দেশের আইন অনুযায়ী জেল অথবা জরিমানা (৫০ হাজার থেকে ৩০ লাখ দিরহাম) কিংবা উভয়ই হতে পারে।

Comment here