বংশালে অটোরিকশা উল্টে রাস্তায় ছিটকে পড়ে ইডেন ছাত্রীর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বংশালে অটোরিকশা উল্টে রাস্তায় ছিটকে পড়ে ইডেন ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বংশালে অটোরিকশা উল্টে রাস্তায় ছিটকে পড়ে উম্মে সালমা (২৪) নামে ইডেন মহিলা কলেজের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে বংশাল নর্থ সাউথ রোড মোহাম্মদ ট্রেডিংয়ের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত সালমা ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে। বর্তমানে তিনি ইডেন মহিলা কলেজের রাজিয়া ছাত্রী নিবাসে থাকতেন।

সালমার চাচাতো ভাই মোহাম্মদ হাসান জানান, ইডেন কলেজ থেকে বাংলা বিভাগে অনার্স ও সম্প্রতি মাস্টার্স শেষ করেছিলেন সালমা। ঈদের ছুটিতে সে গ্রামে গিয়েছিল। গতকাল রাতেই তার সঙ্গে লঞ্চে করে ঢাকায় ফেরে সে। সদরঘাট নেমে ব্যাটারিচালিত রিকশা নিয়ে হোস্টেলে ফিরছিলেন তারা। পথে বংশাল নর্থ সাউথ রোডে তাদের বহনকারী রিকশাটি গর্তে পড়ে উল্টে যায়। এতে রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান সালমা। পরে দ্রুত তাকে একটি ভ্যানে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বংশাল থানার উপপরিদর্শক (এসআই) দুলাল কণ্ডু জানান, ব্যাটারিচালিত রিকশা উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় সালমা মারা গেলেও তার চাচাতো ভাই হাসান সামান্য আহত হয়েছেন। ঘটনার পরপরই রিকশাচালক পালিয়ে গেছেন। এ ঘটনায় তদন্ত চলছে।

এদিকে, নিহতের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

 

Comment here