বর্ষীয়ান রাজনীতিবিদ এড. রহমত আলী গুরুতর অসুস্থ্য - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

বর্ষীয়ান রাজনীতিবিদ এড. রহমত আলী গুরুতর অসুস্থ্য

 মোঃ রাশেদুল ইসলাম (গাজিপুর জেলা প্রতিনিধি) : বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সম্মানীত সদস্য গাজিপুর ৩ (শ্রীপুর -সদর) আসনের পরপর ৬ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট রহমত আলী বার্ধক্যজনিত অসুস্থ্যতায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শেষ খবর পাওয়া পর্যন্ত অসুস্থ্য রহমত আলীকে দেখতে গিয়েছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, শ্রীপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকন্দ, গাজিপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, সাধারন সম্পাদক রাকিবুল হাসান রাকিব সহ অসংখ্য নেতাকর্মী ও সাধারন জনগন অসুস্থ্য রহমত আলীকে দেখতে হাসপাতালে ভিড় করেন।

রহমত আলীর কন্যা অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি দৈনিক মুক্ত আওয়াজের মাধ্যমে দেশবাসীর কাছে তার অসুস্থ্য বাবার সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছেন। বঙ্গবন্ধুর সরাসরি সান্নিধ্য পেয়েছেন এদেশে যে কয়েকজন রাজনীতিবিদ এখনো জীবিত আছেন তার মধ্যে রহমত আলী একজন। উল্ল্যেখ্য রহমত আলী “একটি বাড়ি একটি খামার “প্রলল্পের প্রবক্তা এবং এই প্রকল্প সরাসরি দেখতে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বিল ক্লিনটন শ্রীপুরে এসেছিলেন। রাজনৈতিক জীবনে রহমত আলী কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, গাজিপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, স্বরাষ্ট্র ও স্থানীয় সরকার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী সহ বিভিন্ন সময় বিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

Comment here