বশেমুরবিপ্রবিঃ শেরপুর জেলা ছাত্রকল্যাণ সংসদের কার্যনির্বাহী কমিটি গঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

বশেমুরবিপ্রবিঃ শেরপুর জেলা ছাত্রকল্যাণ সংসদের কার্যনির্বাহী কমিটি গঠিত

তানবির খান, বশেমুরবিপ্রবিঃ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শেরপুর জেলা ছাত্র কল্যাণ সংসদের আগামী এক বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটির উপদেষ্টা ও কম্পিউটার প্রকৌশল বিজ্ঞানের শিক্ষক সনদ সাহার অনুমোদনে উক্ত কমিটি গঠিত হয়।
নবগঠিত কমিটির সভাপতি ও  সাঃ সম্পাদক হয়েছেন যথাক্রমে আইন বিভাগের চূড়ান্ত বর্ষের ছাত্র রাশেদ মিয়া এবং সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র  মুহতাসিম বিল্লাহ নিলয়।
সভাপতি রাশেদ বলেন, “আমাদের এই সংগঠন একদম নতুন। তাই আমাদের সবাইকে এক সাথে সামনের দিকে এগিয়ে যেতে হবে। যেন শেরপুর জেলা থেকে আগত সকল শিক্ষার্থী দের কল্যানে এবং এই ভার্সিটি’র কল্যানে কাজ করতে পারি। এবং জাতির জনক বজ্ঞবন্ধুর আদর্শ কে যেন লালন ও সামনের দিকে এগিয়ে নিতে পারি।”  সাধারন সম্পাদক মুহতাসিম বিল্লাহ  বলেছেন, “এটা আমাদের নতুন সংগঠন এই সংগঠন কে কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায় এটাই আমাদের লক্ষ্য।”
বিশ্ববিদ্যালয়টিতে বিভিন্ন ধরনের সামাজিক ও সাংস্কৃতিক  স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে।  এর মধ্যে অঞ্চলভিত্তিক শিক্ষার্থীকল্যাণ সংগঠনগুলোর ভর্তি পরীক্ষার্থীদের সাহায্যসহ  বিভিন্ন কল্যাণধর্মী কর্মকান্ডের জন্য বিশেষ খ্যাতি রয়েছে।
  শেরপুর জেলার সংগঠনটির নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন রফিকুল (সহ সভাপতি),  উৎস (সাংগঠনিক সম্পাদক), মাহমুদুল হাসান, রাশেদ শিথিল(প্রচার),  সাব্বির, মিমি, সাদিয়া, মোজাম্মেল, মাহমুদুল, সোহেল রানা (অর্থ), সোহেল আহমেদ (দপ্তর), গালিব, কামরুল, আল-আমীন, নোমান, বুলবুল, জসিম, সাত্তার, রাব্বি, রিফাত, আশিকুর, আরিফুল, নিশাত, রাজু এবং  ফেরদৌস।

Comment here