বাঘায় ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ৭ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

বাঘায় ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ৭

বাঘা উপজেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় পৃথক অভিযান চালিয়ে বাঘা থানা পুলিশ ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে । এসময় ভারতীয় নিষিদ্ধ ২৫০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ ইয়াবা উদ্ধারসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-২৩৬১) ও একটি সিএনজি জব্দ করা হয়েছে।

শনিবার ২১\১২\২০১৯ ইং তাদের নামে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।গত শুক্রবার ও  শনিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শনিবার সকালে ফেনসিডিল পরিবহনের সময় বাঘা পৌর বাস টার্মিনাল এলাকায় সিএনজি আটক করে ২৫০ বোতল ফেন্ডিডিলসহ উপজেলার মহদীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শামিম আহম্মেদ, রিয়াজুল ইসলামের ছেলে সুমন আলী, আবুল কাশেমের ছেলে সবুজ আলী, হরিরামপুর গ্রামের খালেক হোসেনের ছেলে স্বপন আলী ও চারঘাটের রাওথা দাড়পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে আফজাল হোসেন বাহাদুরকে আটক করা হয়েছে।

আগের দিন শুক্রবার সন্ধ্যার পর চন্ডিপুর এলাকায় ট্রাক আটক করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে জাহাঙ্গীর আলম ও জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে পৃথক পৃথক দুইটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comment here