বাড্ডায় গণধর্ষণের ঘটনায় কৃষক লীগের নেতা গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

বাড্ডায় গণধর্ষণের ঘটনায় কৃষক লীগের নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানী বাড্ডায় দুই কিশোরী গণধর্ষনের ঘটনায় স্থানীয় ওয়ার্ড কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে, গত রোববার দিবাগত রাতে ওই গণধর্ষনের ঘটনা ঘটে। পরে ওইদিন দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের দুজনকে উদ্ধার করেন বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন)  মো. ইয়াসিন গাজী।

মো. ইয়াসিন গাজী জানান, ওই দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।  তিনি বলেন, ‘ধর্ষণের শিকার দুই কিশোরীর মধ্যে একজন মামার বাসায় থাকত। তার কাছে বেড়াতে আসেন, তার আরেক বান্ধবী।’’

ইয়াসিন গাজী জানান, গত রোববার রাতে তাদের এক বন্ধুর সঙ্গে দেখা করতে ওই দুই বান্ধবী বের হন। রাত অনেক হয়ে যাওয়ায় ওই বন্ধুর বাসায় থাকতে চায় তারা। বন্ধু অষ্টম শ্রেণির ছাত্র। সে বাসায় নিতে পারবে না বলে তাদের রেখে চলে যায়। তখন রাত একটা বেজে যায়।

এই পুলিশ কর্মকর্তা জানান, দুই কিশোরীকে এদিক-ওদিক ঘোরাফেরা করতে দেখে ওই এলাকার নাইট গার্ড তাদের জিজ্ঞেসাবাদ করে। তখন তারা জানান, তারা এক বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছিল।

Comment here