বিএনপি নেতাদের ‘তওবা পড়ে’ পদ্মা সেতুতে ওঠা উচিত : তথ্যমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিএনপি নেতাদের ‘তওবা পড়ে’ পদ্মা সেতুতে ওঠা উচিত : তথ্যমন্ত্রী

রাজশাহী ব্যুরো : বিএনপি নেতাদের সমসাময়িক বিভিন্ন মন্তব্য প্রসঙ্গে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,  ‘বিএনপির মন্তব্যের পর এখন বানরও ভেংচি কাটে। তারা বলেছিল- পদ্মা সেতু তৈরি করা সম্ভব নয়। কিন্তু পদ্মা সেতু এখন হয়ে গেছে। প্রধানমন্ত্রী গাড়ি চালিয়ে এর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পাড়ি দিয়েছেন। তাই পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপি নেতাকর্মীদের তওবা পড়া উচিত।’

আজ বৃহস্পতিবার রাজশাহীর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য আর বর্ষাকালের ‘ব্যাঙের ডাক’ একই বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

বিএনপির কঠোর সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, যারা নিজেরা ঐক্য ধরে রাখতে পারে না, তারা সরকার পতনের ডাক দেয়। বিএনপি এর আগেও জাতীয় ঐক্য করেছিল। কিন্তু নির্বাচনের পর টেকেনি। এখন আবার ঐক্য প্রক্রিয়া গঠনের কথা বলছে, অথচ তাদের নিজেদের মধ্যেই ঐক্য নেই।

তিনি বলেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তারা বুঝে গেছেন, বিএনপির বিদায় ঘণ্টা বেজে গেছে। মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। কারণ দেশটা বদলে গেছে। এই উন্নয়নের মাধ্যমেই আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে তথ্যমন্ত্রী বলেন, দেশের বাজারে পণ্যের মূল্য বেড়েছে। তবে এর চাইতে বেশি বেড়েছে বিশ্ববাজারে। ইউরোপে খাদ্যপণ্যের দাম কয়েক দশকে সর্বোচ্চ বেড়েছে। কোনো কোনো ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত বেড়েছে। এরপরও বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছে।

 

Comment here