বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীর সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীর সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’

আগৈলঝাড়া প্রতিনিধি ; বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ উঠেছে মুন্না মোল্লা (২৮) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বরিশালের আগৈলঝাড়া থানায় একটি মামলা করেছেন।

মুন্না মোল্লা আগৈলঝাড়ার পশ্চিম সুজনকাঠী গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পুলিশ হেফাজাতে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মামলা এজাহারে বলা হয়েছে, স্কুলে আসা যাওয়ার পথে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিতেন মুন্না মোল্লা। রাজি না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। স্কুলছাত্রী রাজি হলে গত ১০ থেকে ১৫ মার্চ পর্যন্ত মুন্না তার ঘরে নিয়ে একধিকবার শারীরিক সম্পর্ক করেন। মুন্নাকে সহযোগিতা করেন উপজেলার রাহুতপাড়া গ্রামের প্রমোদ রায়ের ছেলে অশোক রায় (৩০), পশ্চিম সুজনকাঠী গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (৩০) ও তার স্ত্রী সুরমি বেগম।

মামলার তদন্তাকারী কর্মকর্তা ও আগৈলঝাড়া থানা উপপরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বলেন, ‘ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন। মোট চারজনকে আসামি করা হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য পুলিশ হেফাজাতে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আসামিদের খুঁজছে পুলিশ। শিগগির গ্রেপ্তার করা হবে।’

Comment here