বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক সম্রাট আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক সম্রাট আটক

উৎপল ঘোষ (ভ্রাম‍্যমান প্রতিনিধি ) : বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযানে ১৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক সম্রাট ফিরোজ ও মনিরুজ্জামানকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলেন – বেনাপোল কলেজ পাড়ার জয়নুল আবেদিনের ছেলে ফিরোজ হোসেন ও আচরা গ্রামের ফজলু রহমানের ছেলে মনিরুজ্জামান।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান,গোপন সংবাদে আমরা জানতে পারি ফিরোজ হোসেন দীর্ঘদিন যাবত বেনাপোল তার নিজ মুদি দোকানের আড়ালে ইয়াবা ও ফেনসিডিলের হরমেশা ব‍্যবসা চালিয়ে আসছিল।এমন সংবাদে কলেজ মোড় এলাকায় এস আই রিয়েলসহ সঙ্গীয় ফোর্স  নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১০৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ফিরোজকে আটক করা হয়।
এলাকার নির্ভরযোগ‍্য সুত্রগুলো জানান,শীর্ষ মাদক সম্রাট জয়নুল আবেদিনের ছেলে ফিরোজ হোসেন বেনাপোল কলেজের সামনে গড়ে তুলেছে দুইটি আলিশন বাড়ি ও কেলের বান্দা এলাকায় গড়ে তুলেছে আর একটি আলিশন বাড়িসহ রয়েছে নামে বেনামে ব‍্যাংক ব‍্যালেন্স ও বিপুল পরিমাণ সম্পত্তি।যা অনুসন্ধান চালালে থলের বিড়াল সব বেরিয়ে আসবে।এর আগেও কয়েকবার থানা পুলিশের হাতে আটক হয়েছে ফিরোজ।জেল থেকে বেরিয়ে এসে আবারও শুরু করে মাদক ব‍্যবসা।ফিরোজের নামে মাদকদ্রব‍্য আইনে মামলা হয়েছে। যার নং – ৪৯।৩১/০১/২০২১।এলাকাবাসী দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
অন‍্যদিকে আচরা গ্রামে অভিযান চালিয়ে ৭৫ বোতল ফেনসিডিলসহ ফজলু রহমানের ছেলে ফিরোজকে আটক করা হয়। যার মামলা নং – ৫০।

Comment here