সিরাজগঞ্জে ইয়াবা ফেন্সিডিলসহ ৯ মাদক ব্যবসায়ী আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জে ইয়াবা ফেন্সিডিলসহ ৯ মাদক ব্যবসায়ী আটক

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর ও সলঙ্গায় পৃথক অভিযানে ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর সদস্যরা।
সোমবার (১ ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব-১২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো, গাজীপুর জেলার দক্ষিনপাড়া গ্রামের ওয়াজেদ আলী (৩৬), তাহারুল ইসলাম (২৬) আফাজ উদ্দিন (৩৮) এবং সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়ার মুন্না শেখ (৩৪), মোকাদ্দেস শেখ (২৯), আশরাফুল ইসলাম (৪৪), সালাউদ্দিন (২৮), শাওন হোসেন (২২), মাসুম সরকার (২৫)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানান, পোপন সংবাদে দুপুরে সলঙ্গার ধোপাকান্দি ফুড ভিলেজ প্লাস এর সামনে অস্থায়ী চেক পোস্ট বসিয়ে ঢাকা-মেট্রো-চ-১৩-২৮১৭ একটি মাইকোবাসে তল্লাশী চালিয়ে ৪৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
এসময় ৬টি মোবাইল, নগদ ৫ হাজার ৩শ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাইকোবাস ও উদ্ধারকৃত আলামতসহ মাদক ব্যবসায়ীদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের হয়েছে।
অপরদিকে, সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অভিযানে সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইন, ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। বিকেলে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

Comment here