বেনাপোল সীমান্তে ভারতীয়২৫০বোতল ফেনসিডিলসহ আটক - ৫ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বেনাপোল সীমান্তে ভারতীয়২৫০বোতল ফেনসিডিলসহ আটক – ৫

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার ) যশোর : যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৫ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

পুলিশ জানান,গতকাল রাতে সীমান্তের দৌলতপুর গ্রামের প্রাইমারি স্কুলের সামনে পাকা রাস্তা থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলেন – আলী হোসেনের ছেলে আব্দুল্লা ( ২০),রবিউল হোসেনের ছেলে বিপ্লব (৩৩),মৃত ইউনুছ মোল্লার ছেলে মাহাবুর (৩১),মৃত মিজানুর রহমানের ছেলে রেজাউল (৪০) ও সিরাজের ছেলে হাফিজুর রহমান (২৭)।ধৃত আসামীরা দৌলতপুর গাতিপাড়ার গ্রামের বাসিন্দা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান,স্থানীয় গোপন সংবাদের মাধ‍্যমে আমরা জানতে পারি,তেঘর দৌলতপুর এলাকা দিয়ে মাদক কারবারি ফেনসিডিলের ব‍‍্যবসা করে আসছে দীর্ঘদিন।এমন নির্ভরযোগ‍্য গোপন সংবাদ পাওয়ার পর আমরা নজর দারি বৃদ্ধি করে সেখানে এস আই রফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তের দৌলতপুর গ্রামের অভিযান চালিয়ে ভারতীয় ২৫০ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব‍্যবসায়ীকে আটক করতে সক্ষম হই। আটককৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে ৩৬ (১) এর ১৪ (গ) ৪১ ধারায় মামলা করা হয়েছে।যার নং – ১২। তারিখ০ ৯/০২/২০২১

Comment here