নড়াইলে কলেজছাত্রকে নির্মমভাবে খুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নড়াইলে কলেজছাত্রকে নির্মমভাবে খুন

নিজস্ব প্রতিবেদক  :  নড়াইলে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার ধোপাখোলা মোড় এলাকায় নড়াইল-গোবরা সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম সাগর দাস (১৮)। নিহত সাগর সদর উপজেলার উজিরপুর কলাইতলার গোদাই দাসের ছেলে। তিনি এলাকার গোবরা মিত্র কলেজের ছাত্র ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসেনি সাগর।

অনেক খোঁজাখুঁজি করেও রাতে সাগরের সন্ধ্যান পাওয়া যায়নি। পরিবারের সদস্যরা তার মোবাইল ফোনে যোগাযোগ করলেও কোনো সাড়া মেলেনি।

বুধবার সকালে ধোপাখোলা মোড় এলাকায় রাস্তার পাশে সাগর দাসের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এ প্রসঙ্গে সদর থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মাথায় কোপসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া সাগর দাসের মরদেহের পাশে তার ব্যবহৃত বাইসাইকেল ও মোবাইল ফোনটি পাওয়া গেছে।

এ ঘটনায় আপাতত জড়িতদের শনাক্ত করা যায়নি। তবে হত্যার প্রকৃত রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। তবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের বা প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে।

Comment here