বোনের বিয়ে দেওয়া হলো না সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন রুবেল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বোনের বিয়ে দেওয়া হলো না সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন রুবেল

ছোটবোনের বিয়ের আয়োজন করতে দেশে ফিরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন রুবেল (২৬) নামের এক যুবক। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রুবেল বগুড়ার শাজাহানপুর উপজেলার হরিণগাড়ী গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল সন্ধ্যায় উপজেলার টেংরামাগুর স্ট্যান্ডে তিনটি মোটরসাইকেল যোগে হেলমেট পরা সাত থেকে আটজনের একদল দুর্বৃত্ত রুবেলকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

রুবেলের বাবা নজরুল ইসলাম শিকদার বলেন, ‘একটি ফোন পেয়ে রুবেল বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর ফিরে এলো লাশ হয়ে।’

স্থানীয়রা জানান, সম্প্রতি রুবেল তার ছোটবোনকে বিয়ে দিতে মালয়েশিয়া থেকে দেশে আসেন। আজ সোমবার রুবেলের বোনকে ছেলে পক্ষের লোকজনের দেখতে আসার কথা ছিল।

উপজেলার খরনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সাজেদুর রহমান শাহিন বলেন, ‘হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এরা এলাকায় সন্ত্রাসের অভয়ারণ্য কায়েম করেছে। রুবেলের মতো একজন শান্ত, ভদ্র ছেলেকে এভাবে ছুরিকাঘাতে হত্যার কারণ জানা যায়নি।’ এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, ‘হত্যার কারণ জানা যায়নি। এখন পর্যন্ত মামলা হয়নি এবং কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Comment here