ভালুকায় ব্যবসায়ীর হাত পা বাঁধা লাশ উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ভালুকায় ব্যবসায়ীর হাত পা বাঁধা লাশ উদ্ধার

মোঃ হুমায়ূন কবির, স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার ভালুকায় মহসিন সরকার (৫২) নামে এক কাপড় ব্যবসায়ীর হাত, পা, অবস্থায় লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ০৩/১০/২০১৯ইং বৃহস্পতিবার দুপুরে মহসিন সরকার এর বসতঘরের খাট থেকে মহসিন সরকার এর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানার পুলিশ। নিহত মৃত মহসিন সরকার ভালুকা উপজেলার পশ্চিম ঝালপাজা গ্রামের নুন্দিপাড়া এলাকার মৃত আইয়ূব আলী সরকারের ছেলে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ০৩/১০/২০১৯ইং বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশিরা মহসিনের গোয়ালঘরে গরুর ডাক শুনে বাড়িতে যায়।

এসময় বাড়িতে কোন লোকজন না পেয়ে খোলা দরজা দেখে এগিয়ে গেলে খাটের উপর হাত পা বাঁধা ও গলায় নামাজের রুমাল পেচানো অবস্থায় মহসিনের লাশ দেখতে পায় পরে ভালুকা মডেল থানায় খবর দিলে দুপুরেই পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত মহসির এর ছোট ভাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী সরকার জানান, ছেলে মেয়েদের পড়াশুনার জন্য ভাবি তাদের দুই সন্তান নিয়ে ময়মনসিংহ বাসা ভাড়া নিয়ে থাকেন। রাতের কোন এক সময় এ হত্যাকান্ডটি ঘটেছে, পরিকল্পিত ভাবেই এ হত্যাকান্ডটি হয়েছে বলে পরিবারের লোকজন জানান। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক মুক্ত আওয়াজকে জানান, শ্বাসরোধ করে হত্যাকান্ডটি ঘটাতেম পারে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ হত্যা রহস্যটি উৎঘাটনের চেষ্টা ও মামলাল প্রস্তুতি চলছে।

Comment here