ভুয়া পরিচয়ে প্রেম, কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ভুয়া পরিচয়ে প্রেম, কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

ভালুকা প্রতিনিধি : ভুয়া পরিচয় দিয়ে কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে আরাফাত শেখ অভি (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার তেপান্তর শুটিং স্পটের একটি কটেজ থেকে পুলিশ তাকে আটক করে। পরে ভুক্তভোগী ছাত্রীর মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

অভি ভালুকা পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের মুন্সি ভিটা এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, দেড় মাস আগে ঢাকার সিদ্ধেশ্বরী কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে ঘটকের মাধ্যমে অভির পরিচয় হয়। অভি নিজেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন হিসেবে পরিচয় দিয়ে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। ভুক্তভোগী ছাত্রী ঢাকার মালিবাগ এলাকার একটি মহিলা হোস্টেলে থাকতো।

বিয়ের প্রলোভন দেখিয়ে গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ওই ছাত্রীকে তার হোস্টেলের সামনে থেকে একটি কালো রঙের প্রাইভেটকারে করে তুলে নিয়ে যান অভি। বিকেল ৫টার দিকে তাকে উপজেলার জামিরদিয়া তেপান্তর শুটিং স্পটের একটি কটেজে তোলেন তিনি।

পরে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত ওই কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন অভি।

রাতে ভুক্তভোগী ছাত্রী কৌশলে তার মোবাইল থেকে বোন জামাই তোফায়েল হোসেনকে জানায় তাকে ভালুকার তেপান্তরে আটকে রাখা হয়েছে। সকালে তার বোন জামাই ভালুকা মডেল থানায় গিয়ে বিষয়টি অবগত করলে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে এবং আরাফাত শেখ অভিকে আটক করে।

এ সময় অভি নিজেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন হিসেবে পরিচয় দিয়ে একটি পরিচয়পত্র দেখান।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘গ্রেপ্তারকৃত অভির কাছ থেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন হিসেবে পরিচয়পত্র পাওয়া যায়। পরে যাচাই বাছাই করার পর জানা যায় পরিচয়পত্রটি ভুয়া।’

তিনি আরও বলেন, ‘ধর্ষণের অভিযোগে ভিকটিম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এ মামলায় আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’

Comment here