মধ্যরাতে হিন্দু নারীকে শ্লীলতাহানি, আ. লীগ নেতা গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মধ্যরাতে হিন্দু নারীকে শ্লীলতাহানি, আ. লীগ নেতা গ্রেপ্তার

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল পৌর এলাকায় এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে বাবু সর্দার নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বাবু সর্দার বেনাপোল পৌরসভার ছোটাচড়া গ্রামের বাসিন্দা এবং ছোট আচড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। শ্লীলতাহানির শিকার নারী একই এলাকার হিন্দু সম্প্রদায়ের এক সেলুন কর্মচারীর স্ত্রী।

বেনাপোল পূজা উৎযাপন কমিটির সেক্রেটারি উজ্বল বিশ্বাস জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান। এ সময় বাবু সর্দার মদ্যপ অবস্থায় সেখানে অবস্থান করছিলেন। পরে ওই নারীকে একা পেয়ে তিনি তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন।

তিনি আরও জানান, এ সময় ওই নারীর চিৎকারে তার স্বামী ঘর থেকে বেরিয়ে আসলে নারীর মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করে পালিয়ে যান বাবু। পরে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ওই নারীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে বাবুকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ছাড়া ওই পরিবারের নিরাপত্তার বিষয়টিও পুলিশ দেখছে।’

Comment here