মাকে বিয়ের প্রস্তাব ছেলেকে অপহরণ করে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

মাকে বিয়ের প্রস্তাব ছেলেকে অপহরণ করে

নিজস্ব প্রতিবেদক : ছেলেকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ছেলের মাকে বিয়ের প্রস্তাব দেওয়ায় জাহিদুর রহমান হেলাল (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

গতকাল শনিবার রাতে বরিশালের মুলাদী উপজেলা থেকে হেলালকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ছেলেকে (১০) উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার জাহিদুর রহমান হেলাল পিরোজপুরের স্বরূপকাঠির শ্যাঙ্গল এলাকার বাসিন্দা। রোববার দুপুরে বরিশাল র‌্যাব-৮-এর সদর দপ্তর থেকে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানিয়েছে, গত শুক্রবার র‌্যাব-৮-এর কার্যালয় এসে ছেলেকে অপহরণ করা হয়েছে মর্মে লিখিত অভিযোগ দেন এক মা। অভিযোগ পেয়ে ওই ছেলেকে উদ্ধারে অভিযান শুরু করে র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে আটক করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে র‌্যাব।

তার স্বীকারোক্তি অনুযায়ী পিরোজপুরের স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর গ্রামের মামুন মোল্লার বাড়ি থেকে অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হোমনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বি। তিনি জানান, কয়েক বছর আগে অপহৃত ছেলেটির মা-বাবার বিচ্ছেদ হয়। এরপর তার মায়ের সঙ্গে জাহিদুর রহমান হেলালের বিয়ে হয়। চার মাস আগে পারিবারিক কলহের জেরে তার মায়ের সঙ্গে হেলালের বিচ্ছেদ হয়। এরপর হেলাল তার মাকে আবার বিয়ের প্রস্তাব দেন। বিয়েতে রাজি না হওয়ায় ২০ নভেম্বর ওই ছেলেকে অপহরণ করেন হেলাল।

Comment here