মাধবপুরে পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মাধবপুরে পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক গ্রেফতার

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর বাজার এলাকা থেকে ৩৮০ পিস ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।মাধবপুর তেলিয়াপাড়া ফাঁড়ি পুলিশ। (৭ জুন)  বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল অভিনব কৌশল অবলম্বন করে ৩ শ’ পিস ইয়াবাসহ ৩ মাদক চোরাকারিকে গ্রেফতার করেছে।
আটক ও গ্রেফতার  হলো- মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাবু মিয়া (৪৫), একই ইউনিয়নের ইক্তেয়ারপুর গ্রামের নূর আহমদ এর ছেলে সোহেল মিয়া (৩২) ও একই উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের আব্দুল হাসিমের ছেলে শাহালম মিয়া (৪২)। পুলিশ সূত্রে জানা যায়,  মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর গোলাম মোস্তফা গোপন সূত্রে জানতে পারেন জগদীশপুর হাইস্কুলে এন্ড কলেজের পাশে একটি ছোট দোকানে এক ব্যাক্তি ইয়াবা বিক্রি করে। খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রেতা সেজে তিনি ওই দোকানের মালিক শাহালম মিয়ার নাম্বারে ফোন করে ১০ পিস ইয়াবা কিনতে চাইলে সে দোকানে যাওয়ার জন্য বলে।
তিনি বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশের একটি দল নিয়ে সাদা পোশাকে ওই দোকানে গিয়ে ইয়াবা চাইলে দোকানদার ১০ পিস ইয়াবা দেয়। তখন পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সোহেল মিয়ার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়। পুলিশের নির্দেশে সে সোহেল মিয়াকে ফোন করে আরও ইয়াবা নিয়ে শাহজাহানপুর গ্রামের একটি দোকানের সামনে আসতে বলে। বিকেল সাড়ে ৪ টার দিকে সোহেল মিয়া ১শ’ ৯০ পিস ইয়াবা নিয়ে আসলে ওৎ পেতে থাকা পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় ছাবু মিয়ার নিকট থেকে সে ইয়াবা এনেছে। আটককৃত ২ জনকে নিয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ বনগাঁও গ্রামের ছাবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১ শ পিস ইয়াবাসহ তাকে আটক।

Comment here