মানারাতে আইন বিভাগের বিদায় সংবর্ধনা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মানারাতে আইন বিভাগের বিদায় সংবর্ধনা

মো:মীর মারুফ তাসিন: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) আইন বিভাগের ১৯ তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বিদায়ী ছাত্র-ছাত্রীদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়ার পাশাপাশি দেশের আইনজীবীদের সনদ নিয়ন্ত্রক ও সনদ প্রদানকারী সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের অ্যাডভোকেটশিপ পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগ থেকে পাস করা ছাত্র-ছাত্রীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

আইন বিভাগের প্রধান জিয়াউর রহমন মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সুপ্রিমকোর্ট বাংলাদেশের আইনজীবী অ্যাডভোকেট এরশাদুল বারি, আইন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ হিল গনী, লেকচারার হোসনে আরা, মো. নাদির খান-সহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠান প্রধান অতিথির বক্তৃতায় ভিসি প্রফেসর হাফিজুল ইসলাম মিয়া বিদায়ী ছাত্র-ছাত্রীদর উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

Comment here