মানুষ খুন করতে ভালো লাগে, জানালেন সিরিয়াল কিলার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

মানুষ খুন করতে ভালো লাগে, জানালেন সিরিয়াল কিলার

অনলাইন ডেস্ক : ১০টি খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এক সিরিয়াল কিলারকে। গ্রেপ্তার হওয়ার পর তিনি যা বললেন তাতে পুলিশ রীতিমতো অবাক। খুনের কারণ হিসেবে এই সিরিয়াল কিলার জানিয়েছেন, মানুষ খুন করতে তার ভালো লাগে, আর এ জন্যই তিনি এতগুলো খুন করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গত বৃহস্পতিবার হরিয়ানার গুরুগ্রাম থেকে গ্রেপ্তার হওয়া ওই সিরিয়াল কিলারের নাম মহম্মদ রাজি (২২)। তিনি ভারতের বিহারের বাসিন্দা। তার বিরুদ্ধে দিল্লি, বিহার ও হরিয়ানার গুরুগ্রামে ১০টি খুনের অভিযোগ রয়েছে। তবে গত মাসের শেষে পরপর তিন দিন তিনটি খুনের দায়েই তাকে খুঁজছিল পুলিশ। গত ২৩ থেকে ২৫ নভেম্বর, প্রতি রাতে তিনি একজন করে অচেনা মানুষকে খুন করেছেন। এর মধ্যে ২৫ নভেম্বর যাকে খুন করেছেন তার মাথা দেহ থেকে কেটে আলাদা করেছেন রাজি।

পুলিশ জানিয়েছে, খুনগুলোর কোনো মোটিভ মেলেনি। গ্রেপ্তারকৃত রাজি জানিয়েছেন, মানুষ খুন করতে তার ভালো লাগে। তিনি বিশ্বাস করেন, এমনটা করে সহজেই বিখ্যাত হওয়া যায়। প্রতি ক্ষেত্রেই খুনের টার্গেট করা ব্যক্তিদের সঙ্গে বসে মদ খেয়েছেন তিনি। অচেনা মানুষকে এভাবে নেশা করিয়ে তারপর তাকে নৃশংসভাবে খুন করতেন রাজি।

আসামির বরাত দিয়ে ভারতীয় পুলিশ জানিয়েছে, বিহার ও দিল্লিতে খুন করার পর গ্রেপ্তার এড়াতে হরিয়ানার গুরুগ্রামে চলে যান রাজি। সেখানে গিয়ে তিনি নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন। গত অক্টোবর থেকে ফের তার খুনের নেশা জেগে ওঠে। খুন করে নিহতের পকেটে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়ে মদ কিনে নেশায় মেতে উঠতেন তিনি।

ছোটবেলা থেকে শারীরিকভাবে দুর্বল ছিলেন রাজি। এ জন্য তাকে কথাও শুনতে হয়েছে। তিনি বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ব্যাপারটা বুঝতে পারিনি। সবাই খালি বলত, তুই দুর্বল। তোর দ্বারা কিছু হবে না। তাই আমি দুনিয়াকে দেখিয়ে দিতে চেয়েছিলাম, আমি কী পারি।’

পুলিশ জানিয়েছে, এতগুলো খুনের জন্য ন্যূনতম কোনো অনুশোচনা নেই রাজির। তিনি ১০টিরও বেশি খুন করেছেন কিনা তা জানতে তাকে জেরা করা চালিয়ে যাচ্ছে পুলিশ।

 

Comment here