মা হলেন কোয়েল মল্লিক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

মা হলেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক : মাতৃত্বের স্বাদ পেয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। আজ মঙ্গলবার ভোরে তার কোলজুড়ে আসে ফুটফুটে এক পুত্র সন্তান। ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে এ তথ্য জানিয়েছেন কোয়েলের মা।

খবরে বলা হয়, আজ ভোর ৫টার দিকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পৃথিবীর আলো দেখে কোয়েলের সন্তান। কোয়েলের ছেলের ওজন ৩.১ কেজি হয়েছে। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছে।

দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন রঞ্জিত মল্লিকও। তিনি বলেন, ‘লকডাউনে এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না। মা ও ছেলে দুজনেই ভালো রয়েছে।’

এর আগে, চলতি বছর ফেব্রুয়ারিতে কোয়েল মল্লিক নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। স্বামী নিশপাল সিং রানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে তৈরি পোস্টকার্ডের মাধ্যমে খুশির সংবাদটি জানান।

সেসময় তিনি জানান, আমার মধ্যে এক নতুন জীবনের হৃদস্পন্দন শুনতে পাচ্ছি।… আমাদের সন্তানের অপেক্ষায় রয়েছি। এই গ্রীষ্মেই সে আসতে চলেছে।

আজ মল্লিকবাড়িতে খুশির হাওয়া। চলছে নতুন অতিথিকে বরণ করে নেওয়ার তোড়জোরও। খুব শিগগিরই ছোট্ট সদস্যের দেখা মিলবে সোশ্যাল মিডিয়ায়, আশাবাদী ভক্তরা।

Comment here