মির্জাপুরে ট্রাকের সঙ্গে সিএনজি ও প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৬ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মির্জাপুরে ট্রাকের সঙ্গে সিএনজি ও প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৬

টাঙ্গাইল সদর প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাকের সঙ্গে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), জাকির মাস্টার (৪০), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫)।

নিহতরা প্রত্যেকেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে। আহতদের মধ্যে একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুত গতির একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সেটিকে চাপা দেয়। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় সিএনজি উল্টে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যায়।

অপর যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির মাস্টার, হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যান।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজিকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, ড্রাম ট্রাকটি আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Comment here