মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল পেট্রলপাম্প এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত বাবা মঞ্জিল মিয়া (৪০) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসুল্লি ইউনিয়নের কাওয়ারগাতি গ্রামের মৃত গুনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দুই মাস আগে মেয়েটির মায়ের প্রসবজনিত কারণে কিশোরগঞ্জ-২৫০ শয্যা জেনারেল হাসপতালে ভর্তি করা হয়। ওইদিন রাতে বাসায় কেউ না থাকার সুযোগে মেয়েটিকে ধর্ষণ করেন বাবা। গত বুধবার রাতে স্ত্রীকে চায়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে আবারও মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এ সময় মেয়েটিকে মারধরও করেন তিনি। পরে ভুক্তভোগী মেয়ের মা জানতে পারেন, তিনি বাসায় না থাকার সুযোগে কয়েকমাস যাবত ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে আসছেন মঞ্জিল মিয়া।

 

অভিযোগ সূত্রে আরও জানা গেছে, মঞ্জিলের সঙ্গে প্রায় ২০ বছর আগে ভুক্তভোগী মেয়ের মায়ের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের চার মেয়ে সন্তান রয়েছে। প্রায় ৯ মাস আগে ভুক্তভোগী মেয়েটির বিয়ে হয় অষ্টগ্রাম উপজেলায় খালাতো ভাইয়ের সঙ্গে। বিয়ের পর প্রায়ই মঞ্জিল মিয়া মেয়েটির শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া করে মেয়েকে কিশোরগঞ্জের ভাড়া বাসায় নিয়ে আসতেন। কোনোভাবেই মেয়েটিকে শ্বশুর বাড়িতে থাকতে দিচ্ছিলেন না এবং প্রায়ই মারপিট করতেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে মঞ্জিল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম মেয়েটির মেডিকেল পরীক্ষা করানো হবে এবং এ সংক্রান্ত মামলা প্রক্রিয়াধীন।

Comment here