মেয়র হানিফ ফ্লাইওভার থেকে তরুণীর লাফ, যা ঘটলো... - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

মেয়র হানিফ ফ্লাইওভার থেকে তরুণীর লাফ, যা ঘটলো…

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার থেকে লাফ দিয়ে প্রাণে বেঁচে গেছেন এক তরুণী (২০)। ওই এলাকার এক রিকশাচালক জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে খবর দিলে পুলিশ সদস্যরা আহত অবস্থায় ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে দেন। তিনি বর্তমানে সুস্থ আছেন।

গত শুক্রবার রাতে সায়েদাবাদ অংশের মেয়র হানিফ ফ্লাইওভার এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান। তিনি জানান, গত শুক্রবার রাতে টহলরত অবস্থায় তাদের দলটিকে জানানো হয়, সায়েদাবাদ অংশের ফ্লাইওভার এলাকায় এক তরুণী পড়ে আছেন। তারা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এসআই মনিরুজ্জামান আরও জানান, ঢামেকে আহত তরুণীর সিটি স্ক্যান ও আনুষঙ্গিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। চিকিৎসার পর তাকে ছেড়ে দেন। রাতেই তাকে পুলিশ তার ভাড়া বাসায় পৌঁছে দেয়।

বরিশাল থেকে কাজের সন্ধানে ঢাকায় এসেছিলেন ওই তরুণী। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করার সময় অসংলগ্ন কথাবার্তা বলছিলেন তিনি। তার অভিভাবক তাকে চায় না বলে পুলিশকে জানান আহত তরুণী। মনিরুজ্জামান বলেন, তরুণী যে বাসায় ভাড়া থাকেন, সেখানকার তত্ত্বাবধায়কের সঙ্গে কথা বলে তার খোঁজখবর রাখা হচ্ছে।

 

Comment here