মেয়ের সামনে মাকে গণধর্ষণ : প্রধান আসামি গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মেয়ের সামনে মাকে গণধর্ষণ : প্রধান আসামি গ্রেপ্তার

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনায় তালতলীতে মেয়েকে গাছের সঙ্গে বেঁধে মাকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি জহিরুল আকনকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব- ৮।

গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে জেলার সদর থানাধীন দক্ষিণ বালিয়াতলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাবের বিশেষ আভিযানিক দলের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

গ্রেপ্তার যুবক তালতলী উপজেলার তেতুলবাড়িয়া এলাকার আলমগীর আকনের ছেলে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ‘মেয়ের সামনে গণধর্ষণে জ্ঞান হারালেন মা, ওসি নিলেন ধর্ষণচেষ্টার মামলা!’ দৈনিক আমাদের সময়ে সংবাদটি প্রকাশিত হলে র‌্যাব তদন্ত শুরু করে। অভিযুক্তদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতাও বৃদ্ধি করা হয়।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার অন্যতম আসামি ও মোটরসাইকেল চালক জহিরুল আকরকে গ্রেপ্তার করে র‌্যাব। আসামিকে তালতলী থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দৈনিক আমাদের সময়কে বলেন, ‘মামলাটির তদন্ত চলছে তাই বিস্তারিত এখন বলা যাচ্ছে না। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।’

এর আগে বরগুনার তালতলী উপজেলায় সাত বছরের মেয়ে শিশুকে গাছের সঙ্গে বেঁধে মৃত্যুর ভয় দেখিয়ে তার মাকে গণধর্ষণ করা হয়। গত ২৩ এপ্রিল উপজেলার শুভসন্ধ্যা সমুদ্র সৈকত এলাকায় এ ঘটনা ঘটে।

 

Comment here