মোবাইলে কথা বলায় ব্যস্ত তরুণী, ট্রেনের ধাক্কায় গেল প্রাণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মোবাইলে কথা বলায় ব্যস্ত তরুণী, ট্রেনের ধাক্কায় গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ায় সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন তনয়া ইসলাম মিতু (২০) নামের এক কলেজছাত্রী। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, মিতু নরসিংদী সরকারি কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী।

স্বজনরা জানান, মিতুর বাবার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার গিয়াসপুরে। ছোটবেলা থেকেই নরসিংদী মনোহরদী পৌর এলাকায় নানা বাড়িতে থেকে মিতু লেখাপড়া করছিলেন। নানা অর্জুনচর মহল্লার মৃত মোসলেহ উদ্দিন। নরসিংদী সরকারি কলেজের সম্মান শ্রেণির রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন মিতু।

আজ সকালে মনোহরদী থেকে ক্লাস করার জন্য নরসিংদী সরকারি কলেজে যান। এরপর বিকেলে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকায় দুর্ঘটনার শিকার হন। মোবাইল ফোনে কথা বলতে বলতে মিতু রেললাইন পার হচ্ছিলেন। তখন ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নানী রাজিয়া সুলতানা বলেন, ‘বাবা-মায়ের বিচ্ছেদের পর মিতু ছোটবেলা থেকে আমার কাছে মানুষ হয়েছে। আমি তাকে লেখাপড়া শিখিয়েছি। ক্লাস করার জন্য সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি।’

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফিরোজ আহমেদ বলেন, ‘নিহত কলেজ ছাত্রী মোবাইলে কথা বলতে বলতে অসাবধানতাবশত রেল লাইন পার হচ্ছিলেন। এ সময় দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে জেনেছি। ঘটনার পর নিহতের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হয়েছে।’

Comment here