মোবাইলে প্রেম, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

মোবাইলে প্রেম, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

দৈনিক মুক্ত আওয়াজ ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারীর নবম শ্রেণির এক স্কুলছাত্রীর মোবাইল ফোনে প্রেম হয় মাগুরার মহম্মদপুর উপজেলার নাসির মোল্যা নামে এক যুবকের সঙ্গে। ভালোবাসার মানুষের সঙ্গে দেখা দেখা করতে গিয়েছিল মেয়েটি। এই সুযোগে কথিত প্রেমিক তার আরও চার বন্ধুকে নিয়ে ধর্ষণ করে ছাত্রীটিকে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠায়। অন্যদিকে কুমিল্লায় এক বৃদ্ধাকে (৬০) ধর্ষণের মামলায় বাসের এক হেলপারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বোয়ালমারী : উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ চিকিৎসাকেন্দ্রে পাঠানো হয়েছে। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. শাহিদুল ইসলাম বুধবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনার দিন প্রেমিক নাসির মোল্লা দেখা করতে এসে মেয়েটিকে নৌকায় পার করে মধুমতি নদীর চরে নিয়ে যায়। সেখানে নাসির ও তার চার বন্ধু হৃদয় মণ্ডল (১৯), তারেক চন্দ্র মণ্ডল (২০), সৈকত মণ্ডল (১৯) ও নাসির হোসেন (৩০) ধর্ষণ করে।

পরিদর্শক শহিদুল ইসলাম আরও জানান, পুলিশ লংকারচর নিচুপাড়া আখড়াবাড়ী মন্দিরের সামনে থেকে বুধবার সন্ধ্যায় নাসির হোসেন, তারেক মণ্ডল ও সৈকত মণ্ডলকে গ্রেপ্তার করে। এ ছাড়া গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদপুরে চিকিৎসাধীন ভিক্টিমের সঙ্গে দেখা করতে এলে প্রেমিক নাসির মোল্যাকে (২২) গ্রেপ্তার করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, পুলিশ চার আসামিকে গ্রেপ্তার করেছে। বাকি একজনকেও গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়।

কুমিল্লা : ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে আসহান উল্লাহ ওরফে হাসান নামে এক বাস হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি সে স্বীকার করেছে। গতকাল বৃহস্পতিবার তাকে জেলহাজতে পাঠান আদালত।

আসহান উল্লাহ দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। সে কুমিল্লা-সিলেট রুটের ‘কুমিল্লা ট্রান্সপোর্ট’ পরিবহনের সহকারী হিসেবে কাজ করে।

মামলা সূত্রে জানা গেছে, ওই বৃদ্ধা নগরীর শাসনগাছা এলাকায় থাকতেন। গত শনিবার রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে আসহান উল্লাহ। এতে ওই বৃদ্ধা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

Comment here