যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

যশোর প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলায় নবনির্বাচিত এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে গুলি করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত ইউপি সদস্যের নাম উত্তম সরকার (৪০)। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলার সুন্দলী ইউপি নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের সদস্য পদে জয় পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

নিহত ব্যক্তির চাচা স্বপন কুমার সরকার বলেন, আজ রাতে উত্তম সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। তার পেছনে অপর একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি যাচ্ছিলেন। রাত সোয়া ৮টার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছন থেকে আসা মোটরসাইকেল আরোহীরা তার গতিরোধ করেন। এরপর তারা সামনের দিক থেকে তার বুকের বাঁ পাশে গুলি করে মোটরসাইকেলে করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই মারা যান উত্তম।

এ বিষয়ে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comment here