যুক্তরাজ্য থেকে আসা আরও ৬৯ জন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

যুক্তরাজ্য থেকে আসা আরও ৬৯ জন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে

নিজস্ব প্রতিবেদক ; হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গত ২৪ যুক্তরাজ্য থেকে আসা আরও ৬৯ জন যাত্রীকে সাত দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাদেরকে সরকার নির্ধারিত রাজধানীর বিভিন্ন আবাসিক হোটেলে রাখা হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্বাস্থ্য নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, এ নিয়ে গত ১ ডিসেম্বর থেকে ১২ মার্চ সকাল ৮টা পর্যন্ত যুক্তরাজ্যফেরত মোট দুই হাজার ৭৬৮ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হলো। করোনার শুরু থেকে যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশ থেকে আসা মোট ২৪ হাজার ৫৭৭ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

আজ শুক্রবার সকালে স্বাস্থ্য নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত চিকিৎসক জানান,গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিমানবন্দরে বিশ্বের বিভিন্ন দেশ থেকে মোট পাঁচ হাজার ৫৫৮ জন দেশে এসেছেন। তাদের মধ্যে সাতটি ফ্লাইটের ৬৯ জনকে আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক ও অবশিষ্ট যাত্রীদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

৬৯ জনের মধ্যে ইকে-৫৮২ ফ্লাইটে ৫ জন, কিউআর-৬৪০ ফ্লাইটে ১৯ জন, বিজি-২০২ ফ্লাইটে ২৫ জন, থ্রিএল-০৬৩ ফ্লাইটে একজন, ইওয়াই-২৩০ ফ্লাইটে ছয়জন, কিউআর-৬৩৮ ফ্লাইটে পাঁচজন এবং টিকে-৭১২ ফ্লাইটের ৮ জন রয়েছেন।

 

Comment here